রোববার, ১৬ জুন ২০২৪

| ১ আষাঢ় ১৪৩১

ঈদ উপলক্ষে ১৫ হাজার কোটি টাকার নতুন টাকা বিতরণ শুরু

ষ্টাফ রিপোর্টার

ঈদ উপলক্ষে ১৫ হাজার কোটি টাকার নতুন টাকা বিতরণ শুরু

ঈদে দেশের ৩২টি বাণিজ্যিক ব্যাংকের চল্লিশটি শাখার মাধ্যমে ১৫ হাজার কোটি টাকার নতুন টাকা বিতরণ শুরু হয়েছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ অঞ্চলের এ সব শাখা গতকাল রোববার (৯ এপ্রিল) থেকে এ বিতরণ কার্যক্রম শুরু করেছে।

বাংলাদেশ ব্যাংকের মতিঝিল শাখা থেকেই নতুন নোট বিতরণ কার্যক্রম শুরু হয়।

কেন্দ্রীয় ব্যাংকের সহকারী মুখপাত্র ও ফরেন এক্সচেঞ্জ পলিসি বিভাগের পরিচালক মো. সারওয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

যে ব্যাংকের যেসব শাখায় নতুন নোট পাওয়া যাচ্ছে- এনসিসি ব্যাংক যাত্রাবাড়ী ও মালিবাগ শাখা, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক বাজার শাখা, পূবালী ব্যাংক সদরঘাট শাখা, জনতা ব্যাংক আব্দুল গণি রোড কর্পোরেট শাখা, অগ্রণী ব্যাংক জাতীয় প্রেস ক্লাব কর্পোরেট ও রামপুরা টিভি শাখা, রূপালী ব্যাংক স্থানীয় কার্যালয়, এক্সিম ব্যাংক মতিঝিল শাখা, সোনালী ব্যাংক রমনা কর্পোরেট শাখা, ওয়ান ব্যাংক বাসাবো শাখা, আল-আরাফাহ ইসলামী ব্যাংক নন্দীপাড়া শাখা, এবি ব্যাংক প্রগতি সরণী শাখা, প্রিমিয়ার ব্যাংক বনানী ও বসুন্ধরা শাখা, ব্যাংক এশিয়া বনানী-১১ শাখা, আইএফআইসি ব্যাংক গুলশান শাখা, ন্যাশনাল ব্যাংক মহাখালী শাখা, সাউথইস্ট ব্যাংক কারওয়ান বাজার শাখা, সোশ্যাল ইসলামী ব্যাংক বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, প্রাইম ব্যাংক এলিফেন্ট রোড শাখা ও ডাচ-বাংলা ব্যাংক নিউমার্কেট শাখা।

আর এ