শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

| ৪ বৈশাখ ১৪৩১

এবার তীর-ধনুক নিয়ে লিপ্ত অপু-বর্ষা-বুবলী

ডেস্ক অফিস

এবার তীর-ধনুক নিয়ে লিপ্ত অপু-বর্ষা-বুবলী

ঢালিউড সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তার দুই সন্তান আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীর। ব্যস্ততার কারণে সেভাবে সন্তানদের সময় দিতে পারেন না শাকিব। যদিও বুবলীর সন্তান স্বীকার করার পর থেকে এখনো বীরের সঙ্গে ছবি দেখা যায়নি এই নায়কের।

তবে জয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্ত ভাগ করতে দেখা যায় তাকে। এখন মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাসকাটে অবস্থান করছেন শাকিব খান। রোববার একটি শোতে অংশ নেওয়ার আগে ছেলে জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলেন এ নায়ক।

বড় ছেলে জয়ের সঙ্গে ভিডিও কলে এ অভিনেতার কথোপকথনের ভিডিওটি এরই মধ্যে অন্তর্জালে ভাইরাল। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন শাকিব নিজেই। তাতেই সেটি ভাইরাল হয়ে পড়ে। আর সেই ভিডিও শেয়ার করেছেন বীরের মা বুবলী। এরপর বিষয়টি চলে আসে আলোচনার কেন্দ্রে।

জয়ের সঙ্গে শাকিবের ভিডিওকলটি শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ, একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ’ এরপর বুবলী আরও লেখেন, ‘ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।’

বুবলীর শেয়ার করা পোস্টে ৩২ হাজারের বেশি রিঅ্যাক্ট জমা পড়েছে। ইতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনদের কেউ কেউ। তারা বুবলীকে প্রশংসায় ভাসিয়েছেন। অনেকে আবার তীর্যক মন্তব্যও ছুড়েছেন।

এদিকে, চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা ফেসবুকে শেয়ার করেছেন বুবলী ও তার সন্তানের (শাকিব ও বুবলীর সন্তান শেহজাদ খান বীর) একটি ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর’।

অন্যদিকে, বিষয়টি ভালো ভাবে নেয়নি অপু বিশ্বাস। এ ঘটনার পর অপু তার ফেসবুকে সোমবার (৬ মার্চ) সকালে একটি ভিডিও শেয়ার করেছেন। যা হলো- বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। অপুও এর ক্যাপশন দিয়েছেন, ‘সুন্দর’।

এই ঘটনার রহস্য খুঁজতে গিয়ে অনেকটাই স্পষ্ট অপুর সঙ্গে সম্পর্ক ভালো নেই বর্ষার। আর সে কারণে জয়ের ভিডিও শাকিব শেয়ার করায়, বুবলীর ছবি পোস্ট করেছেন বর্ষা। আর তার প্রতিক্রিয়ার অপু শেয়ার করেছেন অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও।

গতকাল থেকে এই তিন নায়িকা একরকম তীর-ধনুক নিয়ে লিপ্ত রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। দীর্ঘ সময় ধরে চলতে থাকা অপু-বুবলী-বর্ষার এমন ধারাবাহিক ঘটনায় এখনও যুক্ত হননি শাকিব খান বা অনন্ত জলিল। যদিও অনেকেই অপেক্ষায় আছেন অনন্ত জলিলের প্রতিক্রিয়ার।

আর এ