শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

| ৪ বৈশাখ ১৪৩১

সংসারের অশান্তির কারণে ঘর ছেড়ে হোটেলে নওয়াজ

ডেস্ক অফিস

সংসারের অশান্তির কারণে ঘর ছেড়ে হোটেলে নওয়াজ

সংসারে অশান্তির জেরে নিজের ঘর ছেড়ে হোটেলে উঠেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজ সিদ্দিকি। স্ত্রী আলিয়ার সঙ্গে মামলা-পাল্টা মামলায় বিষিয়ে উঠেছে পারিবারিক জীবন। মামলার জেরে পেয়েছেন আদালতের নোটিশ। স্বাভাবিক জীবনে ফিরতে পারছেন না কোনোভাবে। 

জানা গেছে, ঝামেলা এড়াতে ঘর ছেড়েছেন অভিনেতা। আইনজীবীর পরামর্শে আপাতত হোটেলে উঠেছেন তিনি। তবে বাড়িতে রয়েছেন স্ত্রী-সন্তানেরা। 

স্ত্রীর সঙ্গে একই ছাদের নিচে থাকলে যেকোনো পদক্ষেপ যেতে পারে তার বিরুদ্ধে। অভিনেতার বন্ধুরা জানিয়েছেন, তাই বাড়ির পরিবর্তে হোটেলেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজ।

এর আগে আলিয়া স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তিনি দাবি করেন, তাকে এবং সন্তানদের বাড়িতে রীতিমতো আটক করে রেখেছেন নওয়াজ। বসানো হয়েছে রক্ষী। সন্তানসহ তাদের নাকি বাথরুম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। দেওয়া হচ্ছে না কোনো খাবারও। ফলে ড্রয়িংরুমেই আপাতত দিন কাটছে তাদের।

এদিকে নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি পুত্রবধূর বিরুদ্ধে পাল্টা মামলা করেন। তার দাবি, আলিয়া তার বাড়িতে বলপূর্বক প্রবেশ করেছেন। শুধু তাই নয়, আলিয়া নওয়াজের স্ত্রী নয় বলেই দাবি জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, এর আগে শাহিবা নামের একজনের সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে হন আলিয়া সিদ্দিকি।

আরএএস