বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

| ১১ বৈশাখ ১৪৩১

রোনাল্ডোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জন নিয়ে প্রেমিকা জর্জিনার ক্ষোভ

ডেস্ক অফিস

রোনাল্ডোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জন নিয়ে প্রেমিকা জর্জিনার ক্ষোভ

প্রেমিকা জর্জিনাকে নিয়ে সুখী নন রোনাল্ডো! ফলে যে কোনো দিন তাদের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে গণমাধ্যমে এমন গুঞ্জনে চুপ থাকেননি জর্জিনা।

এবার সম্পর্কের বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন এই আর্জেন্টাইন বংশোদ্ভূত স্প্যানিশ মডেল।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রাতের আকাশের ছবি পোস্ট করেন জর্জিনা। সঙ্গে জুড়ে দেন গানের কয়েকটি লাইন। মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের ‘ইফ আই ডাই’ গানের লাইনের অর্থগুলো ছিল এমন— ‘পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটি ছড়িয়ে দেয় আর বোকারা সেটি বিশ্বাস করে।’ গানটির ক্যাপশনে কারও নাম উল্লেখ ছিল না। তবে ভক্ত-সমর্থকরা ইতোমধ্যে বুঝে গেছেন, সাম্প্রতিক সময়ের সব গুঞ্জনের জবাব দিয়েছেন জর্জিনা।

উল্লেখ্য, জনপ্রিয় এই জুটির মধ্যে দূরত্ব সৃষ্টির কারণ হিসেবে সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পাওয়া ‘আমি জর্জিনা’ সিরিজটি আলোচনায় আসে। সিরিজটিকে ঘিরে রোনাল্ডো-জর্জিনার মধ্যে কিছুটা হলেও দূরত্ব তৈরি হয়েছে বলে খবর প্রকাশ করেছিল ‘এল ফুতবোলেরো’। যেখানে বলা হয়, এই দুজনের মধ্যে কিছু ‘ঠিকঠাক নেই’।

তা ছাড়া রোনাল্ডোর ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে একাধিক পত্রিকা লিখেছিল, রোনাল্ডো নাকি বলেছেন— বিখ্যাত হয়ে যাওয়ার পর জর্জিনা অনেকটাই ‘আত্মকেন্দ্রিক’ হয়ে গেছেন।

এদিকে ‘আমি জর্জিনা’ ডকুমেন্টারিতে উঠে এসেছে রোনাল্ডো-জর্জিনা সম্পর্কের নানা গল্প। ধারণা করা যাচ্ছে, এই ডকুমেন্টারি নিয়েই কোনো একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল এই দুজনের মাঝে।

আর এ